ভেড়ামারা শহরে পিতা ও পুত্রের উপর বোমা ফাটিয়ে সন্ত্রাসীদের হামলা

প্রকাশঃ ২০২৩-০৪-০৬ - ১৮:২০

ভেড়ামারা প্রতিনিধি : কুষ্টিয়ার ভেড়ামারা শহরের বিশিষ্ট ডিস ব্যাবসায়ী আশরাফুল ইসলাম (কচি) ও তার পুত্র আবিদের উপর ককটেল বোমা ফাটিয়ে সন্ত্রাসীরা অতর্কিত  হামলা চালায়। এ ঘটনায় পিতা  পুত্রসহ ৪ জন আহত হয়েছে। আহত আবিদের অবস্থা আশঙ্কাজনক।

ভেড়ামারা থানা ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, গত মঙ্গলবার রাত সাড়ে ১০ চার সময় ভেড়ামারা শহরে গোডাউন মোড়ের পশ্চিম পাশে ৮/১০ জন মুখোশধারী সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে পরপর ৩টি ককটেল বোমা ফাটিয়ে ডিস ব্যাবসায়ী আশরাফুল ইসলাম কচি (৬০) ও তার পুত্র আবিদ (২৫) এর অফিস কক্ষে ঢুকে সন্ত্রাসীরা অতর্কিতভাবে হামলা চালায়। এ সময় আবিদকে বেধড়ক মারপিট করে, অফিসের গ্লাসের দরজা ভাংচুর, অফিসের র‌্যাকে থাকা মালামাল ভাংচুর ও অফিসের বাহিরে আবিদের ব্যাবহৃত মোটর সাইকেলটি ভাংচুর করে। আশরাফুল ইসলাম (কচি) ও তার পুত্র আবিদসহ ৪ জন আহত হয়েছে। এদের মধ্যে আবিদের অবস্থা আশঙ্কাজনক। পিতা ও পুত্রকে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, আহত আশরাফুল ইসলাম (কচি) ও তার পুত্র আবিদকে উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হামলার ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।