যশোরের দুর্বৃত্ত্বদের হাতে সাংবাদিক আনন্দ দাশ জখম

প্রকাশঃ ২০১৭-১১-২৪ - ১৩:২১

রবিউল ইসলাম মিটু, যশোর : যশোর শহরের বর্মণপাড়ার বিলের মধ্যে দুর্বৃত্ত্বরা দৈনিক প্রতিদিনের কথা’র সাংবাদিক আনন্দ দাশকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেছে। স্থানীয়রা তাকে উদ্ধার করে জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।  তিনি শহরের ষষ্ঠিতলা এলাকার বাসিন্দা এবং কেশবপুর উপজেলার মাদারডাঙ্গা গ্রামের শিবপদ দাশের ছেলে।

আহত আনন্দ দাশ বলেন, বৃহস্পতিবার বিকালে তিনি বর্মণপাড়ায় যান। এসময় অজ্ঞাত পরিচয়ে তিন ব্যক্তি তাকে ডেকে বর্মণপাড়ার বিলের মধ্যে নিয়ে যায়। দুর্বৃত্ত্বরা তাকে ধারালো অস্ত্র দিয়ে দুই পায়ের গোড়ালি, বাম হাতের কব্জি এবং ধারালো অস্ত্র দিয়ে আঘাত  (পোঁচ মারে) করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন।

উদ্ধারকারী বর্মণপাড়ার হোটেল ব্যবসায়ী অনুপ বসু জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় বর্মণপাড়ার স্থানীয়রা  তাকে সংবাদ দেয় যে, ‘বিলের মধ্যে জাল দিয়ে পেচোনো কাদামাটি লাগানো অবস্থায় এক ব্যক্তি পড়ে আছে’। সেই খবর পেয়ে লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই।

হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার হাবিবুর রহমান বলেন, আনন্দ দাশের শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে বলে মনে হচ্ছে। তাকে অপারেশন থিয়েটারে পাঠানো হয়েছে। তবে তিনি আশংকামুক্ত। কোতয়ালি থানার ওসি তদন্ত আবুল বাসার জানান, আমি খবর শুনে হাসপাতালে এসেছি। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।