যশোরে জমি নিয়ে বিরোধের জেরে ৫ জন গুরুতর জখম

প্রকাশঃ ২০১৭-১০-২৩ - ২২:০৯

রবিউল ইসলাম মিটু, যশোর : যশোরের বাঘারপাড়ার রায়পুর ইউনিয়নের সিলুমপুর মোল্যা পাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে চাচা-ভাইপোসহ একই পরিবারের ৫ জন গুরুতর জখম হয়েছেন। আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন,বাঘারপাড়া উপজেলার রায়পুর ইউনিয়নের সিলিমপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে আনসার সদস্য আরিফ ওরফে রাজীব (২৪)  তার ভাই আবু দাউদ (৩০), একই এলাকার মৃত মহরম মোল্যার ছেলে আমির মোল্যা (৬০)ও তার ভাই ওমর আলী (৬২), এবংং ওমর আলীর ছেলে ইমরান হোসেন (৩৫)।

স্থানীয়রা জানান, সিলুমপুর  গ্রামের মহররম কাজীর ছেলে আমির আলী, ওমর আলী ও আব্দুর রাজ্জাকের মধ্যে পৈত্রিক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ চলে আসছিলো। সম্প্রতি আব্দুর রাজ্জাক তার বাড়ির পাশে একটি পাকা ঘর তোলার উদ্যোগ নেন। এসময় তার অন্যান্য সহোদররা দাবি করেন, ওই জমির মধ্যে তাদের মালিকানা রয়েছে। এক পর্যায়ে তারা আব্দুর রাজ্জাককে ওই স্থানে ঘর না তোলার অনুরোধ জানালে তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় একে অপরের ওপর দেশীয় লাঠিসোটা. দেশীয় অস্ত্র নিয়ে ঝাপিয়ে পড়েন তারা। এতে আমীর আলী (৫০), ওমর আলী (৬০), ওমর আলীর ছেলে ইমরান হোসেন (৩৫), আব্দুর রাজ্জাকের ছেলে দাউদ হোসেন (৩০) ও রাজিব হোসেন (২২) গুরুতর আহত হন।

পরে আহতদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে। বতর্মান সকলে ওই হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বাঘারপাড়া থানার অফিসার্স ইনচার্জ মো.রাকিব হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় এখনো পর্যন্ত থানায় কেহ অভিযোগ দেয়নি। তবে অভিযোগ দিলে আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে।