যশোরে বোমাবাজিতে শিশুসহ দুইজন আহত

প্রকাশঃ ২০১৭-১২-১৩ - ২১:২১

রবিউল ইসলাম মিটু,যশোর : যশোর শহরের ষষ্ঠিতলা পাড়ায় বুধবার সন্ধ্যায় বোমাবাজির ঘটনা ঘটেছে। বোমার বিস্ফোরণে শিশুসহ দুইজন আহত হয়েছে। তাদেরকে চিকিৎসা দেয়া হচ্ছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বিস্ফোরিত বোমার অংশবিশেষ উদ্ধার করেছে। বোমার শব্দে এলাকায় আতংক ছড়িয়ে পড়লে স্থানীয়রা দিকবিদিক ছুটাছুটি করেছে।

স্থানীয়রা জানান, সন্ধ্যা ৭টার দিকে ষষ্ঠিতলা পাড়ার সাবেক এমপি খালেদুর রহমান টিটো এবং পৌরসভার সাবেক কাউন্সিলার মুস্তাকের বাড়ির মাঝখানের রোড দিয়ে উঠতি বয়সের  ৭/৮জন যুবক বোমা বিস্ফোরণ করতে করতে চলে যায়। বোমার বিস্ফোরণে স্থানীয় রিকসা চালক হোসেন আলীর মেয়ে মোহনা (৮) এবং একই এলাকার প্রতাপের ছেলে বাবু (৩২) আহত হয়। তাদেরকে উদ্ধার করে চিকিৎসা দেয়ার জন্য নিয়ে যায়। বিস্ফোরিত বোমার শব্দে এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। সংবাদ পেয়ে কোতয়ালি থানার ওসি (তদন্ত) আবুল বাশার’র নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে যান এবং বিস্ফোরিত বোমার অংশ বিশেষ এবং ২০/২৫টি জালের কাঠি আলামত হিসেবে জব্দ করেন। তবে কারা এবং কি কারণে বোমা বিস্ফোরণ ঘটেছে তা স্থানীয়রা জানাতে পারিনি।

কোতয়ালি থানার ওসি (তদন্ত) আবুল বাসার জানান, কারা এবং কি কারণে বোমার বিস্ফোরণ ঘটেছে তা পুলিশ খতিয়ে দেখছে। তবে আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়নি। হয়তো গোপনে চিকিৎসা দেয়া হচ্ছে বলে স্থানীয়রা পুলিশকে জানিয়েছেন।