যশোরে যুবলীগের নেতাকে কুপিয়ে জখম

প্রকাশঃ ২০১৭-১১-০২ - ২২:০৫

রবিউল ইসলাম মিটু, যশোর : যশোর সদর উপজেলার চুড়ামনকাটি এলাকার যুবলীগ নেতা মেহেদি হাসান রুনুকে সন্ত্রাসীরা কুপিয়ে পালিয়েছে। স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে দিয়েছেন। তার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। তিনি চুড়ামনকাটি গ্রামের মোফাজ্জেল হোসেনে ছেলে।  তিনি জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য বলে দাবি করেছেন।

চাচত ভাই মনিরুল ইসলাম জানান,  রুনু বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে বেরিয়ে চুড়ামনকাটি বাসস্টান্ডে গিয়েছিলেন। সেখানে একদল সন্ত্রাসী অতর্কিতে তার ওপর হামলা করে। সন্ত্রাসীরা এসময় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায়। উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন।

রাত ৭টার দিকে রুনুকে হাসপাতালে আনা হয়। এসময় জরুরী বিভাগের ডাক্তার কাজল মল্লিক বলেন, রুনুকে অপারেশন থিয়েটারে নেওয়া হচ্ছে। এই মুহূর্তে কিছুই বলা যাচ্ছে না।

যুবলীগ নেতা রুনু আহত হওয়ার খবর শুনে হাসপাতালে যান সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোহিতকুমার নাথ। তিনি উপস্থিত সাংবাদিকদের বলেন, ‘চুড়ামনকাটি ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মুন্নার নেতৃত্বে রুনুকে কুপিয়েছে। এই অপকর্মে মুন্নার লালিত সন্ত্রাসীরা অংশ নেয়।’ হাসপাতালে উপস্থিত রুনুর চাচাতো ভাই মনিরুল ইসলামও একই দাবি করেন।

ছাত্রলীগের বিদায়ী জেলা কমিটির সহ-সভাপতি ইমন হত্যা নিয়ে জেলা আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছেন। পাল্টাপাল্টি অভিযোগ করা হচ্ছে দলীয় প্রতিপক্ষের বিরুদ্ধে। তখনই রুনুর ওপর আক্রমন চলমান বিরোধের কোন সম্পর্ক আছে কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।