যশোর কালেক্টরেট পার্কে ছুরিকাঘাতে যুবক খুন

প্রকাশঃ ২০১৭-১২-০২ - ১১:২৮

রবিউল ইসলাম মিটু, যশোর : রবিউল ইসলাম মিটু,যশোর: যশোর জেলা প্রশাসকের কমাউন্ডের মধ্যে কালেক্টরেট পার্কে উপর্যুপরি ছুরিকাঘাতে রনি নামে এক যুবক নিহত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় বান্ধবীকে নিয়ে পার্কে বসে গল্প করার সময় এ ঘটনা ঘটে। নিহত রনি যশোর শহরের শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার আলী হোসেনের ছেলে। সে একজন প্লাষ্টিক কারখানায় শ্রমিক।
নিহত রনির বান্ধবী ইভা আক্তার রত্মা জানান, ‘আমার বন্ধু রনির সঙ্গে শুক্রবার বিকালে কালেকটরেট পার্কে বসে গল্প করছিলাম। এসময় তিন যুবক এসে রনিকে ছুরি মেরে পালিয়ে যায়।
নিহত রনির বন্ধু আকতার হোসেন জানান, আমি, আমার বন্ধু রনি ও তার প্রেমিকা ইভা আক্তার রত্মা কালেক্টরেট পার্কে বসে কথা বলছিলাম। এসময় শংকরপুর রেললাইন এলাকায় ফিরোজ হোসেনসহ তিন জন মিলে রনিকে ছুরি মেরে পালিয়ে যায়। স্থানীয়দের সহযোগিতায় রণিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি। হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়েছে।
হাসপাতালের সার্জারী ওয়ার্ডের ডাক্তার সাইদুর রহমান সন্ধ্যা ৬টা ২৫মিনিটে রনির মৃত্যু ঘোষণা করে জানান, অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে। তার পায়ের রানে এবং ডান হাতে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে।
যশোর কোতয়ালি মডেল থানার ওসি একেএম আজমল হুদা জানান, প্লাস্টিক কারখানার শ্রমিক রনিকে ধারালো অস্ত্রের আঘাত করে তিন যুবক। অতিরিক্ত রক্ত ক্ষরণে তার মৃত্যু হয়েছে। পুলিশ খুনিদের আটকের অভিযান শুরু করেছে।