রূপগঞ্জে দুই নারীকে বটি দিয়ে কুপিয়ে জখম

প্রকাশঃ ২০১৭-১২-০৬ - ১৯:২৮

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় মাদক ব্যবসায়ীরা জমিরুন ও হালিমা বেগম নামে দুই নারীকে বটি দিয়ে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের মধুখালী এলাকায় এ ঘটনা ঘটে।

হালিমা বেগমের স্বামী শফিউল জানান, তার প্রতিবেশী মজিবর, আকবর মধুখালীসহ উপজেলার বিভিন্ন স্থানে দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসা করে আসছে। শফিউল মাদক ব্যবসায় করতে নিষেধ করলে মাদক ব্যবসায়ীরা তাকে বিভিন্ন ধরনের হুমকি ধামকি প্রদান করেন। এর জের ধরে বুধবার দুপুরে মজিবর, আকবর, সেলিনা, হামিদা শফিউলের বাড়িতে প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন। গালিগালাজ করতে নিষেধ করলে মাদক ব্যবসায়ীরা শাশুরি জমিরুন ও স্ত্রী হালিমা বেগমকে বটি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেন। তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।  এ ব্যাপারে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।