রূপগঞ্জে ভাইদের লোহার পাইপের আঘাতে অপর ভাই আহত 

প্রকাশঃ ২০১৭-১১-১৩ - ২০:০১

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) :  নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মেঝো ভাইকে  লোহার পাইপ দিয়ে পিটিয়ে আহত করেছে তার অপর ভাইয়েরা। শুধু তাই নয়, ঘরের আসবাব ভেঙ্গে নগদ টাকাসহ মালামাল লুটে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।গত সোমবার কায়েতপাড়া ইউনিয়নের ইছাখালী এলাকায় এ ঘটনা ঘটে।

আহতের স্ত্রী হাসি বেগম জানান, তার স্বামী আমজাদ হোসেনের সঙ্গে  স্বামীর বড় ভাই আনোয়ার হোসেন ও ছোট ভাই জহিরুলের সঙ্গে দীর্ঘ দিন ধরেই জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে আনোয়ার হোসেন, জহিরুল ও সেলিমসহ অজ্ঞাত ২/৩ জন দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে হাসি বেগমের বাড়িতে  জোরপূর্বকভাবে প্রবেশ  করে। এতে বাধা দিতে গেলে স্বামী  আমজাদ হোসেনকে একা পেয়ে লোহার  পাইপ দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে।  এ সময় ঘরের আসবাবপত্র ভেঙ্গে ঘরে থাকা মালামাল লুট করে নিয়ে যায় হামলাকারীরা। পরে আমজাদ হোসেনের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তার অপর  ভাইয়েরা পালিয়ে যায়। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরণের অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্ত করে জড়িতদের আইনের আওতায় আনা হবে।