রূপসায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

প্রকাশঃ ২০২২-০২-০৯ - ০১:৩৩

ইউনিক প্রতিবেদক :
খুলনার রূপসা উপজেলার টিএসবি ইউনিয়নের পাচানী গ্রামের ইউপি সদস্যের হাতে আপন ছোট ভাইকে হত্যার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যার পর এঘটনা ঘটে। ঘটনার পর ইউপি সদস্যসহ তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছে।

পুলিশ এবং নিহতের পারিবারিক সূত্র জানায়, মঙ্গলবার সন্ধ্যার পর গ্রামের মৃত ইকলাস মোল্লার ছেলে ইসরাইল মোল্লা (৫০) নিজ বাড়ীতে অবস্থান করছিল। আকস্মিকভাবে তার বাড়ীতে হামলা চালায় নিহত (ইসরাইল মোল্লা) এর আপন ভাই, ইউপি সদস্য ইন্তাজ মোল্লা (৪৮) তার ছেলে সোহাগ (২৫) সহ আরেক ভাই মারুফ মোল্লা। মৃত্যু নিশ্চিত না হওয়া পর্যন্ত তারা বেধড়কভাবে ইসরাইল মোল্লাকে বাশ দিয়ে আঘাত করতে থাকে। একপর্যায়ে ইট দিয়ে ইসরাইল মোল্লার মাথার অর্ধাংশ থেতলে দেয়। স্ত্রী খাদিজা পারভীন ঘটনাস্থলে পৌছলে ডাক-চিৎকার করতে থাকলে এলাকাবাসী এগিয়ে এলে ঘাতকরা পালিয়ে যায়। দ্রুত ইসরাইল মোল্লাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

নিহতের স্ত্রী জানান, জমিজমা সংক্রান্ত এবং কিছুদিন পূর্বে সংঘটিত নির্বাচনকে ঘিরে দুই ভাইয়ের মধ্যে দ্বন্দ্ব চলছিল। তার স্বামী ইউপি সদস্য প্রার্থী জব্বারের নির্বাচন করায় বিজয়ী প্রার্থী ইন্তাজ মোল্লা সুপরিকল্পিত ঘৃণ এ হত্যাকান্ড করেছে বলে তিনি অভিযোগ করেন। নিহত ইসরাইল মোল্লার দুটি পুত্র সন্তান রয়েছে। এ হত্যাকান্ডে রূপসা থানায় মামলা দায়ের করা হয়।

এব্যাপারে রূপসা থানার অফিসার ইনচার্জ (ওসি) সরদার মোশাররফ হোসেন জানান, ঘটনার পর পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরনের জন্য ব্যবস্থা গ্রহন করছে। ঘাতকদের গ্রেফতারের জন্য পুলিশি তৎপরতা অব্যহত আছে। জঘন্যতম এ হত্যার খবরে এলাকায় চাপা ক্ষোভ বিরাজ করছে।