সরকারের বিদায় এখন সময়ের ব্যাপার: এ্যাড. মনা

প্রকাশঃ ২০২৩-০২-১১ - ১৪:২৬

বিজ্ঞপ্তি : বিএনপি শান্তিপুর্ণ কর্মসুচিতে বিশ্বাস করে। ইউনিয়ন পদযাত্রা কর্মসুচি পালিত হবে শতভাগ শান্তিপুর্ণভাবে উল্লেখ করে খুলনা মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা বলেছেন, দেশের জনগণের মধ্যে ইস্পাত কঠিন ঐক্য সৃষ্টি হয়েছে। সরকারকে বিদায় করা এখন সময়ের ব্যাপার মাত্র। জনগন ঐক্যবদ্ধভাবে রাজপথে নেমে এসেছে বর্তমান সরকারে বিদায় দেখতে। বিরোধীদলের জনস্রোত দেখে সরকার ভয় পাচ্ছে।

শুক্রবার সন্ধ্যায় কেডি ঘোষ রোডস্থ বিএনপি কার্যালয়ে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি, গণতন্ত্র পুনরুদ্ধারসহ ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে আজ কেন্দ্র ঘোষিত ইউনিয়নে বিএনপির পদযাত্রা কর্মসুচি সফল করতে আটরা-গিলাতলা, যোগিপোল ও আড়ংঘাটা ইউনিয়ন বিএনপির প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সরকারের উদ্দেশ্য করে তিনি বলেন, মামলা নির্যাতন করে বিএনপিকে ঘরে রাখা যাবে না। দেশের জনগণ সরকারকে বিদায় করার জন্য রাস্তায় নেমেছে। এই সরকারকে তারা আর দেখতে চায় না।

প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন, বিএনপি নেতা স ম আব্দুর রহমান, সৈয়দা রেহেনা ঈসা, কাজী মাহমুদ আলী, আবুল কালাম জিয়া, বদরুল আনাম খান, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন,  একরামুল হক হেলাল, হাফিজুর রহমান মনি, ওয়াহিদুর রহমান দিপু, বেগ তানভীরুল আযম, মুর্শিদ কামাল, কে এম হুমায়ুন কবির, সাজ্জাত হোসেন তোতন, কাজী মিজানুর রহমান, নাজির উদ্দিন নান্নু, আহসান উল্লাহ বুলবুল, নাসির খান, আলমগীর হোসেন, জাহিদুল ইসলাম জাহিদ, মিজানুর রহমান মিলটন, আজিজা খানম এলিজা, প্রমূখ। সভায় বিকাল ৩টায় শিরোমনি বৈশাখী বাজার থেকে আটরা গিলাতলা ইউনিয়ন, বিকাল ৪টায় বাদামতলা থেকে যোগীপোল ইউনিয়ন ও বিকাল ৫টায় আড়ংঘাটা বাইপাস থেকে পদযাত্রা শুরুর সিদ্ধান্ত গৃহিত হয়।