সাতক্ষীরায় কৃষকলীগের অফিস ভাংচুর

প্রকাশঃ ২০২৩-০৮-২১ - ১১:৫২

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার মাগুরা  বৌ-বাজার এলাকার  পৌর কমিটির কৃষকলীগের কার্যালয় ভাংচুর করেছে দুর্বৃত্তরা। রোববার ভোর রাত সাড়ে তিনটার দিকে কে বা কারা হামলা চালিয়ে প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর ছবিসহ একটি কম্পিউটার ও বেশকিছু আসবাবপত্র ভাংচুর কওে রেখে পালিয়ে যায় বলে অভিযোগ করেছে সংগঠনের নেতৃবৃন্দ।

এ ব্যাপাওে পৌর কৃষকলীগের সভাপতি মোঃ রাশিদ হাসান চৌধুরী বাবু জানান, রাতে তিনি অফিসে কাজ শেষ করে বাসায় যান। পুড়ে গেছে বা পুড়িয়ে দেয়া হয়েছে শুনে সকাল সাড়ে ৭টার দিকে এসে অফিসের শাটার খোলা দেখে ভেতওে গেলে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিসহ কম্পিউটার ও আসবাবপত্র ভেঙে চুরমার করা অবস্থায় দেখেন তিনি। পরে পুলিশ খবর দেওয়া হয়। এছাড়া অফিসে থাকা বেশকিছু নগদ টাকাও নিয়ে গেছে দুর্বৃত্তরা।

এ ব্যাপাওে জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক শামসুজ্জামান জুয়েল জানান, যারা এই কাজ করেছে তাদের খুঁজে বের করা হবে এবং তাদের বিরুদ্ধে আইনী পদক্ষেপ গ্রহণ করা হবে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম জানান, পৌর কৃষকলীগের কার্যালয় ভাংচুরের খবর শুনেছেন। কৃষকলীগ নেতৃবৃন্দ এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে।