সাতক্ষীরায় ক্রসফায়ারের ভয় দেখিয়ে চাঁদাবাজি, আটক ২

প্রকাশঃ ২০২১-০৩-১৭ - ১৮:৪২

সাতক্ষীরা : সাতক্ষীরায় ক্রসফায়ারের ভয় দেখিয়ে দুই লাখ টাকা চাঁদাবাজির অভিযোগে দুই ভুয়া পুলিশ সদস্যকে আটক করা হয়েছে। মঙ্গলবার রাতে শহরের মেহেদীবাগ এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, সাতক্ষীরা শহরের মেহেদীবাগ এলাকার সাইদুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম ও করিম মাওলার ছেলে আলমগীর কবির।

পুলিশ জানায়, সাইফুল ইসলাম ও আলমগীর কবির সোমবার রাতে সদর উপজেলার বৈকারীর আব্দুস ছালেকের বাড়িতে গিয়ে পুলিশ পরিচয়ে ক্রস ফায়ারের ভয় দেখিয়ে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন। এসময় আব্দুস ছালেক তার ঘরে থাকা এক লাখ টাকা বের করে দিয়ে সে যাত্রায় রেহাই পান। পরে খোঁজ খবর নিয়ে তারা যে ভুয়া পুলিশ সে বিষয়টি নিশ্চিত হওয়ার পর আব্দুস ছালেক মঙ্গলবার সাতক্ষীরা সদর থানায় একটি লিখিতভাবে অভিযোগ দেন। অভিযোগটি পাওয়ার পর পুলিশ ওই দুই চাঁদাবাজকে গ্রেপ্তার করতে অভিযান শুরু করে। এক পর্যায়ে সদর থানার এসআই সাইফুলের নেতৃত্বে পুলিশের একটি দল রাতে অভিযান চালিয়ে শহরের মেহেদীবাগ এলাকা থেকে সাইফুল ইসলাম ও আলমগীর কবিরকে আটক করে। এরপর অভিযোগকারী তাদের দু’জনকে শনাক্ত করেন।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ মোঃ অসাদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটক দুই প্রতারকের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। বুধবার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।