সাতক্ষীরায় স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার : আটক ৪

প্রকাশঃ ২০২০-১০-০৯ - ১৮:৩০

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার ঝিটকা গ্রামের ধান ক্ষেত থেকে হৃদয় মন্ডল নামে (৯) নামে তৃতীয় শ্রেণীর এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে সদর উপজেলার শিবপুর ইউনিয়নের ঝিটকা গ্রামের বাড়ির পাশের ধান ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য এক নারীসহ ৪ জনকে আটক করেছে।
নিহত হৃদয় মন্ডল ওই গ্রামের বিজয় মন্ডলের ছেলে ও ঝিটকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র।

আটককৃতরা হলেন, ঝিটকা গ্রামের ইসমাঈল হোসেন, তার স্ত্রী মাফিয়া খাতুন, তাদের দুই ছেলে মামুন হোসেন ও মাসুদ হোসেন।
নিহতের স্বজনরা জানান, বৃহস্পতিবার বিকালে বাড়ির পাশে খেলা করছিল শিশু হৃদয় মন্ডল। হঠাৎ সেখান থেকে নিখোঁজ হয় সে। এরপর অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। শুক্রবার সকালে স্থানীয়রা ধান ক্ষেতে তার মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে।
সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর্জা সালাউদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। তার পেটে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন এক নারীসহ ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার তার মৃত্যুর আসল রহস্য জানা যাবে।