সাতক্ষীরা জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নান গ্রেফতার

প্রকাশঃ ২০১৮-০৩-২৭ - ১২:১৬

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরায় স্বাধীনাতা দিবসের আলোচনা সভায় হামলার ঘটনায় জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নানকে গ্রেফতার করেছে পুলিশ। মোবাইল ট্রাকিং করে সাতক্ষীরা সদর থানা পুলিশ সোমবার গভীর রাতে খুলনা শহর থেকে তাকে গ্রেফতার করে।

এদিকে, এ হামলার ঘটনায় সোমবার রাতে আওয়ামীলীগ নেতা জয়নুল আবেদীন জোসি বাদি হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় আব্দুল মান্নানকে ১ নং আসামী করে ১৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ২৫ জনকে আসামী করা হয়।
সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার কে.এম আরিফুল হক জানান, মোবাইল ট্রাকিং করে জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নানকে খুলনা শহরের একটি বাসা থেকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরো জানান, আওয়ামীলীগ নেতা জয়নুল আবেদীন জোসির দায়ের করা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। এ মামলার বাকি আসামীদের গ্রেফতারের পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।
প্রসঙ্গত ঃ গত (২৬) মার্চ সোমবার বিকাল সাড়ে ৫টায় সাতক্ষীরা শহরের নিউমার্কেট এলাকায় শহীদ আলাউদ্দিন চত্বরে পৌর আওয়ামীলীগ আয়োজিত স্বাধীনতা দিবসের আলোচনা সভায় জেলা যুবলীগের আবহায়ক আব্দুল মান্নানের নেতৃত্বে যুবলীগের একটি গ্রুপ অপর একটি গ্রুপের উপর হামলা চালায়। এতে যুবলীগ নেতা মীর মহিতুল আলম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদিকুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাজী আক্তার হোসেন, জেলা তাতী লীগের সভাপতি মীর শাহিন, ছাত্রলীগ নেতা তৌকির, পৌরযুবলীগের আহবায়ক মনোয়ার হোসেন অনু, যুবলীগ নেতা তুহিন আহত হন।