সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে আবু আহম্মেদ-আব্দুল বারী পরিষদ বিজয়ী

প্রকাশঃ ২০১৭-১২-১৩ - ২২:১৫

সেলিম হায়দার : বিপলু উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে সাতক্ষীরা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ৯টা থেকে প্রেসক্লাবের হলরুমে ভোট গ্রহণ শুরু হয়ে চলে দুপুর ১টা পর্যন্ত। এতে প্রেসক্লাবের ৭৪জন সদস্যের মধ্যে ৭৩জন সদস্য সারিবদ্ধভাবে শান্তিপূর্ণভাবে ভোটাধিকার প্রয়োগ করেন।
নির্বাচনে অধ্যাপক আবু আহমেদ (৩৯) পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন তার নিকটতমতম প্রতিদ্বন্দি এম কামরুজ্জামান পেয়েছেন (৩১) ভোট ও সাধারণ সম্পাদক পদে আব্দুল বারী (৩৭) ভোট নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দি মোজাফফর রহমান পেয়েছেন (৩৫)।
এছাড়া আবদুল ওয়াজেদ কচি সহ-সভাপতি, গোলাম সরোয়ার যুগ্ম সম্পাদক, রবিউল ইসলাম সাংগঠনিক সম্পাদক, মোশারফ হোসেন অর্থ সম্পাদক, আমিনা বিলকিস ময়না সাহিত্য সম্পাদক, আহসানুর রহমান রাজীব দপ্তর সম্পাদক ও আব্দুস সামাদ, ইব্রাহিম খলিল, কৃষ্ণ অসীম বরণ চক্রবর্তী, মোহন ব্যানার্জী ও আমিনুর রশিদ নির্বাহী সদস্য পদে নির্বাচিত হন।
এদিকে, সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিন, পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার কে এম আরিফুল হক, জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদসহ জেলার বিভিন্ন দপ্তরের উচ্চ পদস্থ’ কর্মকর্তা, সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ ভোট কেন্দ্র পরিদর্শন করেন। ফলাফল ঘোষনার পর পুলিশ সুপার প্রেসক্লাবে এসে নবাগত কমিটিকে স্বাগত জানান।