স্তন ক্যান্সারে আক্রান্ত প্রতিবন্ধী হালিমা বাঁচতে চায়!

প্রকাশঃ ২০১৭-১২-২৫ - ২০:৪২

সেলিম হায়দার : তালা উপজেলার জালালপুর গ্রামের প্রতিবন্ধী হালিমা খাতুন(৫১) স্তন ক্যান্সারে আক্রান্ত। টাকার অভাবে চিকিৎসা নিতে না পেরে সে রোগ যন্ত্রণায় ছফফট করছে। জালালপুর গ্রামের মৃত সৈয়দ মোড়লের কন্যা হত দরিদ্র হালিমা খাতুন চিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের কাছে সাহায্য প্রার্থনা করেছেন ।
হালিমার স্বজনরা জানায়, তাঁর বাম পাশের স্তন ক্যান্সারে একেবারে পঁচে গেছে। পোকায় স্তনটি কুড়ে কুড়ে খাচ্ছে। তার সমস্ত শরীর অবশ হয়ে গেছে, সর্বক্ষণ চিৎ হয়ে শুয়ে রোগ যন্ত্রনায় ছটফট করে সে। ছোট বেলায় হালিমার মা-বাবা মারা যায়। অভাবেব সংসারে তার ছোট দু’ভাই পরের জমিতে কাজ করে অতি কষ্টে সংসার চালায়। ভাই-ভাবীরা তাকে দেখাশুনা করেন।
হালিমার দুই ভাবী বলেন, আমরা ছাড়া পৃথিবীতে তার কেউ নাই । হালিমা খাতুন প্রতিবন্ধী হওয়ায় বিয়ে দেয়া সম্ভব হয়নি। গত রমজান মাসে তার এই রোগ ধরা পড়ে। কয়েকজন ডাক্তার দেখালেও টাকার অভাবে সে চিকিৎসা নিতে পারছেনা। হালিমাকে চিকিৎসা করাতে অনেক টাকার প্রয়োজন। যা তাদের পক্ষে যোগার করা অসম্ভব। তাই সমাজের বিত্তবানদের কাছে সাহায্য কামনা করেছেন হালিমার স্বজনরা। সাহায্য পাঠানোর জন্য ০১৭৯৭৫৭২০৫০ অথবা ০১৭১৯৪৩২১০৪ মোবাইল ফোন নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন হালিমার পরিবার।