খিলগাঁও বাজারে আগুনে পুড়লো অসংখ্য দোকান

প্রকাশঃ ২০১৯-০৪-০৪ - ১৩:৫৮

ঢাকা অফিস : রাজধানীর খিলগাঁও বাজারে আগুনে পুড়েছে অসংখ্য দোকানপাট। মধ্যরাতে লাগা আগুন ফায়ার সার্ভিসের ১৫টি ইউনিটের চেষ্টায় প্রায় ৩ ঘন্টা পর নিয়ন্ত্রণে আসে।

বুধবার রাত তিনটার দিকে খিলগাঁও বাজারে ভয়াবহ আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১৫টি ইউনিট অংশ নেয় আগুন নিয়ন্ত্রণে। কামারপট্টি কাঁচাবাজারে মুদি দোকানসহ বিভিন্ন পণ্যের দোকান রয়েছে। ফায়ার সার্ভিসের পাশাপাশি পুলিশ ও স্থানীয়রাও আগুন নিয়ন্ত্রণে আনতে সহায়তা করে।

ফায়ার সার্ভিস উপ-পরিচালক দিলীপ কুমার ঘোষ জানান, ‘১৫টা ইউনিট খিলগাঁও বাজারের চারপাশে অবস্থান নেয়। চারপাশ দিয়েই দক্ষতার সঙ্গে কাজ করে অল্প সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে। ক্ষয়ক্ষতির ব্যাপারে তদন্ত করেই সঠিক তথ্য দেয়া যাবে।’

তবে অগ্নিকাণ্ডের ঘটনায় এখনো পর্যন্ত হতাহতের কোন খবর পাওয়া যায়নি। আগুনের সূত্রপাত এবং ক্ষতিগ্রস্ত দোকানের সঠিক সংখ্যা প্রাথমিকভাবে জানাতে পারেনি ফায়ার সার্ভিস।

প্রসঙ্গত, রাজধানীর বনানী, গুলশান, ডেমরা, গাউছিয়া মার্কেট ও তোপখানা রোডে ট্রপিক্যাল টাওয়ারের পর এবার আগুন লাগলো খিলগাঁও বাজারে।

গেল ২৮ মার্চ বনানীর ২২ তলা এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় ২৬জন নিহত ও ৭১জন আহত হন। এর একদিন পরই ৩০ মার্চ গুলশান-১ ও ২ নম্বর এলাকায় আগুন লাগে। ১ এপ্রিল রাজধানীর ডেমরা ও গাউছিয়া মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এরপর দিন তোপখানা রোডে ট্রপিক্যাল টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।