খুলনায় ফেনসিডিলসহ ৪ মহিলা মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার : খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক বিরোধী পৃথক অভিযান চালিয়ে ৪৫ বোতল ফেনসিডিসহ ৪ মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করেছেন। আটককৃতরা হচ্ছে শাহিদা বেগম (৩০), রেহেনা বেগম (৩৫), সালমা বেগম রিয়া (৩৫) এবং রহিমা বেগম (৩০)। গতকাল রোববার দিনব্যাপী নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন। এ সময় তাদের কাছ থেকে মোট ৪৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্র মতে, সংস্থার উপ-পরিচালক মোঃ রাশেদুজ্জামানের তত্ত্বাবধানে ‘ক’ সার্কেলের পরিদর্শক হাওলাদার মোহাম্মদ সিরাজুল ইসলামের নেতৃত্বে নগরীর নিরালা এলাকায় অভিযান চালান। এ সময় রুস্তুম আলী কন্যা শাহিদা বেগমের কাছ থেকে ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। সে সাতক্ষীরা জেলা পাটকেলঘাটা উপজেলার বাইকবুনিয়া এলাকার বাসিন্দা। এছাড়া সাচিবুনিয়া এলাকা থেকে হাসান গাজীর স্ত্রী রেহানা বেগম এর কাছ থেকে ৫ বোতল, সাইদ হাওলাদারের কন্যা সালমা বেগম রিয়া কাছ থেকে ২০ বোতল এবং খালিশপু থানাধীন এলাকা থেকে মৃত আঃ রহমানের কন্যা রহিমা বেগমের কাছ থেকে ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
‘ক’ সার্কেলের পরিদর্শক হাওলাদার মোহাম্মদ সিরাজুল ইসলাম জানান, আটককৃত ফেনসিডিল বিক্রেতা সালাম বেগম রিয়ার কাছ ফেনসিডিল নিয়ে উল্লিখিত আটককৃতরা বিভিন্ন এলাকায় ফেনসিডিল সরবরাহ করে আসতেন।

আপনার মতামত জানানঃ