খুলনায় মাদকদ্রব্য অধিদপ্তরের অভিযানে মহিলাসহ আটক ২

স্টাফ রিপোটার : খুলনা মাদকদ্রব্য অধিদপ্তরের মাদক বিরোধী অভিযানে তালিকাভুক্ত মহিলা মাদক ব্যবসায়ীসহ দুই জনকে আটক করেছেন। আটককৃতরা হচ্ছে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী গাজা বিক্রেতা তারা বেগম (৫০) এবং ইয়াবা বিক্রেতা মোল্লা হেদায়েত হোসেন লিটু (৪৮)। অভিযানের সময় তারা বেগমের কাছ থেকে ১১ কেজি গাজা উদ্ধার করা হয়। গতকাল মঙ্গলবার ও সোমবার গোয়ন্দা বিভাগ ও ‘ক’ ও ‘খ’ সার্কেলে মংলা ও ফুলতলায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্র মতে, সংস্থার উপ-পরিচালক মো: রাশেদুজ্জামানের তত্ত্বাবধানে অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের পরিদর্শক পারভীন আক্তারের নেতৃত্বে একটি টিম গতকাল মঙ্গলবার বাগেরহাট মংলাথানাধীন অভিযান পরিচালনা করেন। এ সময় ওই এলাকার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী মৃত রুমি সরদারের স্ত্রী তারা বেগমকে ১১ কেজি গাজাসহ আটক করেন। অপরদিকে সোমবার ‘ক’ ও ‘খ’ সার্কেলের সম্বন্বয়ে ফুলতলা উপজেলায় অভিযান পরিচালনা করেন। এ সময় ওই এলাকার বাসিন্দা মৃত আঃ সামাদ মোল্লার পুত্র মোল্লা হেদায়েত হোসেন লিটুকে ১১পিস ইয়াবাসহ আটক করেন। অভিযানে নেতৃত্বে দেন ‘ক’ সার্কেলের পরিদর্শক হাওলাদার মোহাম্মদ সিরাজুল ইসলাম।
খুলনা মাদকদব্র নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মো: রাশেদুজ্জামান বলেন, মংলা গাজাসহ আটক তারা বেগম চিহিৃত ও তালিকাভুক্ত একজন মাদক ব্যবসায়ী হিসেবে এলাকায় পরিচিত। অভিযানের সময় তারা বেগমের বসতঘর থেকে ১১ কেজি গাজা উদ্ধার করা হয়। এর আগে সে একাধিকবার মাদকসহ আইন শৃঙ্খলা বাহিনীর হাতে আটক হন । তার বিরুদ্ধে বাগেরহাট ও মংলা থানায় ১০-১২টি মামলা রয়েছে। জামিনে বেরিয়ে এসে পুনরায় সে মাদক ব্যবসা পরিচালনা করেন। মাদকসহ আটকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত জানানঃ