ফুলতলায় করোনাক্রান্ত মহিলার মৃত্যু নতুন করে ১৫সহ মোট আক্রান্ত ৮৪

ফুলতলা (খুলনা) প্রতিনিধিঃ খুলনার ফুলতলায় করোনাক্রান্ত আনোয়ারা বেগম (৮৫) খুলনা মেডিকেল কলেজ চিকিৎসাধিন অবস্থায় মারা গেলে মঙ্গলবার সকালে পুলিশ প্রহরায় জানাযা ও দাফন সম্পন্ন হয়। সোমবার রাতে নতুন করে করোনা রিপোর্টে ফুলতলা হাসপাতালের দুই সিনিয়র নার্সসহ ১৫ ব্যক্তি করোনা পজেটিভ সনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় করোনাক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৮৪ জনে। আক্রান্তের মধ্যে সুস্থ হয়েছেন ৬ জন। তবে গত এক সপ্তাহে ফুলতলায় করোনাক্রান্তের সংখ্যা ব্যাপক ভাবে বৃদ্ধি পাওয়ায় এলকাবাসির মাঝে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে প্রাপ্ত রিপোর্ট এ জানা যায়, সোমবার ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র নার্স ইতি রানী বিশ্বাস (৪৭) ও মিসেস রেবা রানী (৫২), দামোদর গ্রামের আবুল হাসান (৩১), আব্দুল মান্নান (৫৭), বেজেরডাঙ্গার আমিন (৩৮), নাউদাড়ি গ্রামের তানভীর সজীব (২১) ও শীতপাশারডাঙ্গার হাফিজুর রহমান (৫০)। উপজেলার আটরা গিলাতলা ইউনিয়নের মোঃ মনিরুল ইসলাম (৪২), শহিদুর রহমান (৫৩), মোঃ মাহমুদুল হক (৩৮), রনজিৎ মন্ডল (৫০), আবু তালেব (৪০), আরিফুজ্জামান (২৬), আফিলগেটের মোঃ রমজান আলী (৪১) ও শিরোমনির মোঃ রাকিব (৩৫)। গত ২২ মে থেকে এ পর্যন্ত উপজেলায় করোনাক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৮৪ জন। আক্রান্তদের বাড়িতে গিয়ে থানা পুলিশের পক্ষ থেকে লাল পতাকা টাঙিয়ে লক ডাউন করা হয়। তবে ইতোমধ্যে সুস্থ হয়েছেন ৬ জন। এরা হলো ইষ্টার্ণ জুট মিলের উপ-ব্যবস্থাপক মোঃ পারভেজ, পুলিশের এএসআই মাহমুদ হোসেন, ইষ্টার্ণ জুট মিলের উপ-ব্যবস্থাপক শারমিন, শ্রমিক পারুল, মেহেদী হাসান ও আজিজুর রহমান।

এদিকে ফুলতলায় করোনাক্রান্ত আনোয়ারা বেগম (৮৫) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় সোমবার দিবাগত রাতে মারা যান। তিনি ফুলতলার যুগ্নিপাশা গ্রামের মৃতঃ পুলিশ সদস্য শহিদ মোল্যার স্ত্রী। গতকাল সকালে যুগ্নিপাশা ঈদ গাহ মাঠে পুলিশ প্রহরায় জানাযা শেষে মোল্যাপাড়া গোরস্থানে দাফন সম্পন্ন হয়।

আপনার মতামত জানানঃ