আ’লীগ এদেশের মাটি ও মানুষের কল্যাণ এবং ভাগ্যোন্নয়ণের রাজনীতি করে : খুলনা নগর স্বেচ্ছাসেবক লীগের ঈদ উপহার বিতরণকালে সেখ জুয়েল এমপি

বিজ্ঞপ্তি :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল বলেন, “জননেত্রী শেখ হাসিনার সরকারের শাসনামলে দেশের একটি মানুষও না খেয়ে থাকবে না। জাতির পিতা বঙ্গবন্ধু যেমন সারাজীবন এই দেশ ও দেশের মানুষের কল্যানের জন্য রাজনীতি করে গেছেন, জীবন বিলিয়ে দিয়ে গেছেন ঠিক তেমনি তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাও এদেশের মানুষের ভাগ্যোন্নয়ন ও সুখী সমৃদ্ধশালী বাংলাদেশ বির্নিমাণে দিন রাত কাজ করে যাচ্ছেন। বাংলাদেশ আওয়ামী লীগ এদেশের মাটি ও মানুষের কল্যাণ এবং ভাগ্যোন্নয়ণের রাজনীতি করে। তিনি আরও বলেন, তার সরকারের আমলে এদেশে কোন মানুষ যেমন ভূমিহীন ও গৃহহীন থাকবে না। সে কারনেই তিনি এদেশের প্রায় সাড়ে ৯ লাখ ভূমিহীন ও গৃহহীন মানুষকে জমিসহ ঘর নির্মাণ করে দিয়েছেন। একই সাথে মানুষের নিরাপদ খাদ্যের ব্যবস্থা করেছেন। তার নেতৃত্বে আজ বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। দেশের মানুষ যাতে নিরাপদে ও শান্তিতে বসবাস করতে পারে সে লক্ষে তিনি আইন-শৃংখলার পরিস্থিতির ব্যাপক উন্নয়ন সাধন করেছেন। তৎকালীন বিএনপি জোট সরকারের আমলের মত আজ দেশে জঙ্গী হামলা, বোমা হামলা হয় না। দেশের মানুষ আজ শান্তিতে আছেন। দেশের জনগণের সার্বিক জীবন মান উন্নত হয়েছে। বিগত দুই বছর করোনা মহামারীর কারনে সারা বিশ্ব যেখানে থমকে গিয়েছিলো, সেখানে বাংলাদেশ তার অর্থনীতির চাকা সচল রেখে রিজার্ভ বৃদ্ধি করেছে। যখনই দেশের কোন ক্রান্তি কাল এসেছে তখন বাংলাদেশ আওয়ামী লীগ ও তার অঙ্গসহযোগী সংগঠন মানুষের দ্বারে দ্বারে গিয়ে খাদ্যদ্রব্য, নগদ অর্থ, ঔষধ, অক্সিজেন সহ বিভিন্ন সেবা সামগ্রী পৌছিয়ে দিয়েছেন। তিনি আরও বলেন খুলনা মহানগর স্বেচ্ছাসেবক লীগের এই ঈদ উপহার কিছুটা হলেও অসহায় মানুষের মুখে ঈদের হাঁসি ফোঁটাবে। তিনি মহানগর স্বেচ্ছাসেবক লীগ কে ধন্যবাদ দিয়ে আগামীতে এমন সব ভাল কাজের সাথে সংগঠনকে নিয়োজিত রাখতে আহবান জানান। তিনি সকলের প্রতি আহবান জানিয়ে বলেন আসুন সকল ভেদাভেদ ভুলে মানুষের সেবায় কাজ করতে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়ন করতে এবং দেশরতœ জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প বাস্তবায়ন করতে আগামী নির্বাচনে নৌকা প্রতীককে আবার বিজয়ী করি।

বুধবার দুপুর সাড়ে ১২ টায় শঙ্খমার্কেটস্থ দলীয় কার্যালয়ে খুলনা মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে ঈদ উপহার বিতরণ কালে সম্মানিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.ডি.এ বাবুল রানা। এছাড়ও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগ নেতা কাউন্সিলর জেড এ মাহমুদ ডন, শেখ মো. জাহাঙ্গীর আলম, মফিদুল ইসলাম টুটুল, এ্যাড. মো. সাইফুল ইসলাম। খুলনা মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এম.এ নাসিমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এস.এম আসাদুজ্জামান রাসেলের পরিচালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতা মীর বরকত আলী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক রাসেল, মহানগর যুবলীগ নেতা কাজী কামাল হোসেন, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা ড.সাঈদুর রহমান, মো. গোলাম মাওলা টিংকু, শেখ মাসুম বিল্লাহ, ইদ্রিস আলী, মোঃ জিলহজ্জ হাওলাদার, মোঃ কামরুল ইসলাম, মোঃ জাহাঙ্গীর হোসেন, বুলবুল আহম্মেদ, মো. শফিকুল ইসলাম অভি, আশরাফুল আলম বাবু, শেখ রায়হান উদ্দিন, আসাদুল ইসলাম সানি, মারুফ চৌধুরী লেমন,মো. আমিরুল ইসলাম বাবু, মিটু দে, রাহাত আলী মোড়ল, মোঃ নাজমুল হক, সাকিব হাসান, কাজী ইউসুফ আলী মন্টু, মোঃ মোজাহার হোসেন মোজো, জাকির হোসেন, এম. আসিফ সবুজ, রুপম তালুকদার, কামরুজ্জামান ইমরান, মারুফ চৌধুরী রিমন, তাপস চোধুরী, সোহানুর রহমান সোহাগ, হাবিবুর রহমান, শওকাত হাওলাদার,মো. দেলোয়ার হোসেন, রফিকুল ইসলাম কাজল, মোঃ হানিফ শেখ, শেখ সাহিদ, রফিক খান, মোঃ রাজিব, রায়হান শিকদার, শেখ মো. নাজমুল হাসান, শেখ রাজিব হাসান, , কবির হোসেন, রাম মোহন সরদার, নাদিম খান, রবিন ধর, সারমিন সুলতানা মিথিলা, লতা আক্তার প্রিয়া, দিদারুল আলম, নাসির মৃধা,জাকির হোসেন খোকন, ফরহাদ হোসেন, আকরাম হুসাইন, আব্দুল্লাহ আল নোমান, মোঃ পিয়াল, মোঃ জাহিদুল ইসলাম বাদশা, বায়োজিদ হোসেন, মোঃ নাসির, মোঃ রাসেল, নুশান অভিসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবন্দ। ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে দুইশতাধিক নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।