খুলনায় পর্দা উঠলো বিবাহ মেলা’র

প্রকাশঃ ২০১৮-০৩-০৯ - ২০:৩৪

খুলনা : খুলনায় তৃতীয়বারের মতো শুরু হলো চার দিনব্যাপী ব্যতিক্রমী ‘বিবাহ মেলা’। বেসরকারি ফটোগ্রাফি হাউজ পার্পেল বার্ড ও ইভেন্ট ম্যানেজমেন্ট হাউজ আর্টিজমের যৌথ উদ্যোগে এ মেলার আয়োজক। শুক্রবার খুলনা নগরীর অভিজাত হোটেল ক্যাসেল সালামের গ্রান্ড বল রুমে এই মেলা উদ্বোধন হয়। মেলা উদ্বোধন করেন খুলনা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান।
এছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন দৈনিক খুলনাঞ্চলের সম্পাদক মিজানুর রহমান মিল্টন, কালের কন্ঠের নিজেস্ব প্রতিবেদক কৌশিক দে, খুলনা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেলসহ পার্পেল বার্ডের পরিচালক সনেট ফয়সাল, পরিচালক নূর এ নেওয়াজ শুভ, আশফাকুর রহমান ফাহিম, কাজী শান্ত, সাজিদ আহমেদ, শুভ খান, পলাশ, তাসনিম রহমান তুনান, আলাউদ্দিন, সাজিদ আহমেদ, ইসমাইল হোসেন লিটুসহ প্রতিষ্ঠান দুটির অন্যন্য সদস্যবৃন্দ। ব্যাতিক্রমী এ মেলা চলবে ০৯,১০,১১, ও ১২ই মার্চ প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত।
মেলায় থাকবে বিবাহ অনুষ্ঠানের ফটোগ্রাফি, সিনেমাটোগ্রাফি, এডিটিং, ইভেন্ট ম্যানেজমেন্ট, স্টেজ ডিজাইন, লাইটিং, ডিজেসহ বিভিন্ন সৃজনশীল কাজের চিত্র ও বর্ণনা উপস্থাপন করা হবে। মেলা চলাকালে ফ্রি ও ডিসকাউন্টের বিভিন্ন সুবিধা রয়েছে বুকিং ও আগতদের জন্য। এবারের মেলায় বিশেষ আকর্ষন থাকবে, পার্পেল বার্ড ইএম আইই সুবিধা। যাতে করে দশ হাজার টাকার উপর সেবা গ্রহন করলে গ্রাহকরা তিন, ছয়, নয় ও বারো মাসের সহজ কিস্তিতে টাকা পরিশোধ করতে পারবেন। মেলা চলাকালে যে কোন সময় পার্পেল বার্ড ও আর্টিজমের গ্রাহকরা সেবা গ্রহণ করলে পাবেন ১৫% ডিসকাউন্ট।