দাকোপে কর্মহীন পরিবারে আওয়ামীলীগ সভাপতির খাদ্য বিতরন

প্রকাশঃ ২০২০-০৪-০৮ - ১৯:২০

আজগর হোসেন ছাব্বিরঃ করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র পরিবারে ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরন করেছেন দাকোপ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শেখ আবুল হোসেন।
বুধবার বিকালে চালনা পৌরসভার ৮নং ও ৯নং ওয়ার্ডে যথাক্রমে চালনা এম এম কলেজ মাঠ ও গৌড়কাটি হরিমন্দির চত্বরে পৃথকভাবে এই খাদ্য সামগ্রী বিতরন করা হয়। ৮ নং ওয়ার্ডে ১০৬ পরিবার এবং ৯ নং ওয়ার্ডের ১০০ পরিবারের মাঝে চাল, আলু ও সাবান বিতরন করা হয়। বিতরনকালে উপজেলা আ’লীগ সভাপতি পৌরবাসীকে এই সংকট মোকাবেলায় সাধ্য অনুযায়ী দুস্থ সকল মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরনের আশ্বাস দিয়ে বলেন, সংকট মোকাবেলায় আমাদের সকলের ধর্য্য ধারন করে ঘরে থেকে সরকারের নির্দেশনা মেনে চলতে হবে। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চালনা পৌর মেয়র সনত কুমার বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগনেতা শিবপদ পোদ্দার, প্যানেল মেয়র আব্দুল গফুর সানা, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর রবীন্দ্রনাথ সরদার, রবার্ট জীবন্ত নাথ, সনত কুমার হুই বাচ্চু, কমলেশ গোলদার, নিতাই বাছাড়, শিপন ভূইয়া, জি এম রেজা, অমারেশ ঢালী, রতন কুমার মন্ডল, আরাফাত আজাদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জিনিয়ার আজগর হোসেন বাপ্পি, বিপ্রদাস রায়, মাফেল হাওলাদার, তপন রায়, সঞ্জয় রায় প্রমুখ।
অপরদিকে বঙ্গবন্ধু সাংস্কৃতিক গোষ্টি খুলনার সাধারণ সম্পাদক এ্যাডঃ অসীম কুমার বৈদ্য এবং জেলা তরুন লীগের সাধারণ সম্পাদক তাপষ জোয়াদ্দার ব্যক্তিগত উদ্যোগে উপজেলার বিভিন্ন এলাকায় দরিদ্র পরিবারে ২৫০ টি মার্কস, ২৫০ হ্যান্ড গ্লোভস এবং ২৫০ টি সাবান বিতরন করেন ও ১০ টি হ্যান্ড ওয়াশ বিতরন করেন।