বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী চলতে হবে : বাবুল রানা

বিজ্ঞপ্তি:

খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা বলেছেন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ সকলের কাছে অনুরোধ থাকবে তারা যাতে মানুষের সাথে ভালো আচরণ করে। তাদের আরও সচেষ্ট হতে হবে সাংগঠনিক দায়িত্ব পালনের ক্ষেত্রে। অনুপ্রবেশকারীরা যেন সহযোগী সংগঠনে ঢুকতে না পারে সেজন্য সজাগ থাকতে হবে। এক্ষেত্রে তৃণমূলকে আরও শক্তিশালী হতে হবে। তিনি আরও বলেন, আমরা শেখ হাসিনার কর্মী। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে দেশ নেত্রীর নির্দেশনা অনুযায়ী আমাদের চলতে হবে। তিনি বঙ্গবন্ধুর অসমাপ্ত কর্মকান্ড বাস্তবায়ন জন্য জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

গতকাল শনিবার সন্ধ্যা ৭টায় নগরীর ১৫নং ওয়ার্ডে খুলনা মহানগর কৃষক লীগের উদ্যোগে আয়োজিত ওয়ার্ড ভিত্তিক কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও প্যানেল মেয়র আমিনুল ইসলাম মুন্না, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শেখ ফারুক হাসান হিটলু, কেন্দ্রিয় কৃষকলীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল ইসলাম বাদশা, মহানগর কৃষক লীগের সদস্য সচিব অধ্যাপক এবিএম আদেল মুকুল, ১৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো: সফিউল্লাহ, সাধারণ সম্পাদক আসলাম আলী। কর্মী সভায় সভাপতিত্ব করেন মহানগর কৃষক লীগের আহ্বায়ক অ্যাডভোকেট একেএম শাহজাহান কচি। এ সময়ের উপস্থিত ছিলেন খুলনা মহানগর কৃষক লীগ নেতা মো: আইয়ুব আলী খান, আলমগীর মল্লিক, কানাই রায়, হেলালুর রহমান রিমন, এস এম শাহিদুল ইসলাম টিটু, মো. মাহবুব ইসলাম, মো. আব্দুল্লাহ আল আমিন রাব্বি, আবু হাসান, নজরুল মাষ্টার সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

কর্মী সভায় মো. শাইকুল আলমকে আহ্বায়ক ও অলোক বৈরাগীকে সদস্য সচিব করে ৪৩ সদস্যের ১৫নং ওয়ার্ড কৃষক লীগের সম্মেলন প্রস্তিুতি কমিটি ঘোষণা করা হয়।

আপনার মতামত জানানঃ