আটরা ফুটবল টুর্নামেন্টের ফাইনালে দিশারী যুব পর্ষদ

প্রকাশঃ ২০২৩-০২-০৩ - ১৪:২২

ক্রীড়া প্রতিবেদক : শেখ কামাল স্মৃতি সংসদ ও এসবিআলী ফুটবল একাডেমির উদ্যোগে ১৬ দলীয় প্রাইজমানি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে দিশারী যুব পর্ষদ, শিরোমনি।

বৃহস্পতিবার বিকেল পৌনে ৪টায় আটরা শ্রীনাথ মাধ্যমিক বিদ্যালয় মাঠে  প্রথম সেমি-ফাইনালে মুখোমুখি হয় দিশারী যুব পর্ষদ বনাম ফ্রেন্ডস ক্লাব বাগেরহাট। তীব্র প্রতিদ্বন্দ্বিতামুলক ফাইনালে ওঠার লড়াইয়ে দিশারী যুব পর্ষদ ২-১ গোলে ফ্রেন্ডস ক্লাব বাগেরহাটকে পরাজিত করে ফোইনাল নিশ্চিত করে।

প্রথম সেমি-ফাইনাল খেলার শুরুতেই পরিকল্পিত এক আক্রমণ থেকে দিশারী যুব পর্ষদের ১১নং জার্সি পরিহিত খেলোয়াড় সোহাগ গোল করে দলকে এগিয়ে নিয়ে যায় (১-০)। দ্বিতীয়ার্ধের ২ মিনিটে দিশারী যুব পর্ষদের ১৩নং জার্সি পরিহিত খেলোয়াড় রামিম দলের স্কোর (২-০) করেন। দ্বিতীয়ার্ধের ২৫ মিনিটের সময় ফ্রেন্ডস ক্লাবের পক্ষে একটি গোলটি পরিশোধ করেন ৯নং জার্সি পরিহিত খেলোয়াড় রিয়াদ। খেলার শেষ ১৫ মিনিটে আনেক গোলের সুযোগ হাতছাড়া করে ফ্রেন্ডস ক্লাব। ফলে পরাজয় নিয়ে মাঠ ছাড়তে তাদের। খেলায় রেফারী ছিলেন শেখ কামাল আহমেদ, পারভেজ আলম, নাজমুল ইসলাম ও শেখ সিদ্দিকুর রহমান। ধারাভাষ্যে ছিলেন এড. প্রজেশ রায়। আজ শুক্রবার বিকেল সাড়ে ৩টায় আটরা শ্রীনাথ মাধ্যমিক বিদ্যালয় মাঠে দ্বিতীয় সেমি-ফাইনালে মুখোমুখি হবে শক্তিশালী এসবিআলী ফুটবল একাডেমি ও আজিবর স্মৃতি সংসদ।