এস এম মোস্তফা রশিদী সুজা একাডেমি কাপ ক্রিকেট টুর্নামেন্ট

প্রকাশঃ ২০২৩-০১-১৩ - ১২:৪২

ক্রীড়া প্রতিবেদক : এস এম মোস্তফা রশিদী সুজা একাডেমি কাপ ক্রিকেট টুর্নামেন্টে এভারগ্রীন ক্রিকেট একাডেমি ও ক্রিকেট জার্নি জয় লাভ করেন।

বৃহস্পতিবার সকাল ৯টায় এভারগ্রীন ক্রিকেট একাডেমি ও ২৬নং ওয়ার্ড ক্রিকেট একাডেমি মুখোমুখি হয়। জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় টসে হেরে ২৬নং ওয়ার্ড ক্রিকেট একাডেমি ১৬ ওভার ৪ বলে ৬৪ রান করে অলআউট হয়ে যায়। দলের পক্ষে রাশেদ সর্বোচ্চ ২৩ রান করেন। এভারগ্রীনের পক্ষে নাসিব ৫টি উইকেট পান। এছাড়া নাহিদ ২টি এবং সাব্বির ও ফয়সাল ১টি করে উইকেট পান।

জবাবে এভারগ্রীন ক্রিকেট একাডেমি ব্যাট করতে নেমে ৯ ওভারে এক উইকেট হারিয়ে ৬৪ রান করেন। ফলে ৯ উইকেটে জয় লাভ করেন তারা।

অপরদিকে, দিনের দ্বিতীয় ম্যাচে দুপুর একটায় নবরবি স্পোর্টস একাডেমি ও ক্রিকেট জার্নি ইনস্টিটিউট মুখোমুখি হয়। টসে জিতে ক্রিকেট জার্নি ইনস্টিটিউটের ব্যাট করতে নেমে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১২৫ রান করেন। দলের পক্ষে সর্বোচ্চ ২৬ রান করেন আকাশ। নবরবি স্পোর্টস একাডেমির পক্ষে কাইয়ুম ও আলামিন ২টি করে উইকেট পান। এছাড়া জুয়েল ও রাজু ১টি করে উইকেট পান।

জবাবে নবরবি স্পোর্টস একাডেমি ব্যাট করতে নেমে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৯৩ রান করে। ফলে ৩২ রানে জয় লাভ করে ক্রিকেট জার্নি ইনস্টিটিউট। দলের পক্ষে ১৮ বলে ১৭ রান করেন জামাল। ক্রিকেট জার্নি ইনস্টিটিউটের পক্ষে তাহমিদ ৫টি উইকেট লাভ করেন। এছাড়া ইমন ৩টি ও আজমাইন ১টি উইকেট পান।