খুলনায় পাইপগানসহ র‌্যাবের হাতে আটক ২

প্রকাশঃ ২০২১-০৮-২৯ - ১১:১৭

ইউনিক প্রতিবেদক:

খুলনা হতে পাইপ গান ও কার্টুজসহ ০২ ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। শনিবার (২৮ আগস্ট) রাত ১০ টায় জেলার সোনাডাঙ্গা থানার শেরে বাংলা রোডের বাঙ্গালি মার্কেটের ৭নং গাজী ইঞ্জিনিয়ারিং ওয়ার্কেশপ হতে অভিযুক্তদের আটক করা হয়েছে বলে র‌্যাব-৬ এর পক্ষ থেকে জানানো হয়।

র‌্যাব-৬ সূত্র জানায়,  (সদর কোম্পানী) খুলনার একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, খুলনা জেলার সোনাডাঙ্গা থানার শেরে বাংলা এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে দলটি খুলনা জেলার শেরে বাংলা রোডে বাঙ্গালি মার্কেটের ৭ নং গাজী ইঞ্জিনিয়ারিং ওয়ার্কেশপের ভিতরে অভিযান পরিচালনা করলে অস্ত্র প্রস্তুত করার সময় আসামী ১। সালাউদ্দিন গাজী পিকু (৪১), পিতাঃ গাজী আশরাফুল আলম, সাং- শেখ পাড়া চামড়া পট্টি, থানাঃ সোনাডাঙ্গা, ২। আসিউর রহমান কিশোর (৪৪), পিতা মৃত সিরাজুল ইসলাম, সাং- হোগলা বুনিয়া, থানাঃ দাকোপ, উভয় জেলাঃ খুলনাদ্বয়কে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষিদের সামনে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের হেফাজত হতে ০১টি অবৈধ আগ্নেয়াস্ত্র ১২ বোর দেশীয় এক নলা পাইপ গান, ০২ রাউন্ড কার্তুজ, ০৩টি সীমকার্ডসহ ০২টি মোবাইল ফোন, ০১ টি মেমোরিকার্ড ও নগদ ১৫০০/-(এক হাজার পাঁচশত) টাকা উদ্ধার পূর্বক জব্দ করে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে খুলনা জেলার সোনাডাঙ্গা থানায় অস্ত্র আইনে মামলা মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে র‌্যাব-৬ এর পক্ষ থেকে জানানো হয়।