চট্টগ্রামে মোবাইল চুরি-ছিনতাই-বিক্রি চক্রের ১১ জন গ্রেপ্তার 

প্রকাশঃ ২০২০-১২-০৩ - ১৮:৪৯

চট্টগ্রাম ব্যুরো:  চট্টগ্রাম নগরের কোতোয়ালী থানার পুরাতন রেল স্টেশনসহ বিভিন্ন এলাকায় সাঁড়াশি অভিযান চালিয়ে মোবাইল চোর, ছিনতাইকারী ও চোরাই মোবাইল বিক্রির সঙ্গে জড়িত ১১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২০২টি চোরাই মোবাইল উদ্ধার করা হয়েছে।

বুধবার (২ ডিসেম্বর) এ অভিযান চালানো হয়। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকালে সংবাদ সম্মেলন করে বিষয়টি জানিয়েছেন নগর পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ জোন) পলাশ কান্তি নাথ। এসময় কোতোয়ালী জোনের এসি নোবেল চাকমা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিনও উপস্থিত ছিলেন।

গ্রেপ্তার ১১ জন হলেন- মো. ফজলুল করিম (৩৫), মো. শাহ আলম (৩০), মহিউদ্দিন (২৭), ইয়াকুব হোসেন সাইমুন (১৯), রাজিব হোসেন (২৭), মো. সাজ্জাদ (২২), মিজানুর রহমান রাকিব (২০), মো. শাহাদাত (২২), শাকিল (২৪), দুলাল (২০) এবং রবিন (২৩)
 
উপ-কমিশনার (দক্ষিণ) পলাশ কান্তি নাথ সংবাদ সম্মেলনে জানান, মোবাইল চোর, ছিনতাইকারী ও চোরাই মোবাইল বিক্রির সাথে জড়িত একটি চক্রের সন্ধানে ছিল পুলিশ। এরই ধারাবাহিকতায় কোতোয়ালী থানার পুরাতন রেল স্টেশনসহ বিভিন্ন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১১ জন চোর, ছিনতাইকারী ও চোরাই মোবাইল বিক্রির সাথে জড়িতদের গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে ২০২টি চোরাই মোবাইল ফোন।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ মহসীন বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা বেশ কয়েকজন সহযোগীর নাম বলেছে। তাদের আরও জিজ্ঞাসাবাদ প্রয়োজন। আদালতে পাঠিয়ে তাদের প্রত্যেকের রিমান্ড চাইবো। মোবাইল চোর, ছিনতাইকারী ও চোরাই মোবাইল বিক্রির সাথে জড়িত সে যেই হোক, অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হবে।’