বিমানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব আল হাসান

প্রকাশঃ ২০২৩-০৩-২২ - ১২:৪৪

ইউনিক ডেস্ক : আয়ারল্যান্ড সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে আগামী বৃহস্পতিবার (২৩ মার্চ) মাঠে নামবে বাংলাদেশ। তার আগে বাংলাদেশ দলের আজ বিশ্রাম। কিন্তু বিশ্রামের সুযোগ নেই বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের। সিলেট থেকে আজ মঙ্গলবার (২১ মার্চ) ঢাকায় উড়ে এসেছেন সাকিব।

বিমান বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে জরুরিভিত্তিতে ঢাকায় আসেন সাকিব। এসময় তাঁকে বরণ করে নেয় বিমান কর্তৃপক্ষ। পরে বিমানের বলাকা কার্যালয়ে তাঁকে আনুষ্ঠানিকভাবে ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঘোষণা করা হয়।

বিমানের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোস্তফা কামাল উদ্দীন, বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা শফিউল আজিম ও বিমানের অন্যান্য পরিচালকদের উপস্থিতিতে চুক্তিপত্রে স্বাক্ষর করেন সাকিব আল হাসান। চুক্তি অনুযায়ী বিমানের প্রচার ও প্রসারে বিভিন্ন প্রচারণায় অংশ নেবেন সাকিব।

বিমানের সঙ্গে যুক্ত হওয়া প্রসঙ্গে সাকিব আল হাসান বলেন, ‘আমি খুবই গর্বিত বিমানের অংশ হতে পেরে। ছোটবেলায় বন্ধুরা খেলার মাঠে দেখতাম বিমান উড়ে যেত। আমি আশা করি বাংলাদেশ বিমান সামনের দিকে আরও এগিয়ে যাবে। সবাই মিলে চেষ্টা করলে আমি নিশ্চিত বাংলাদেশ বিমান অন্য দেশের সঙ্গে প্রতিযোগিতায় এগিয়ে যেতে পারবে।