বৈষম্যমুক্ত দেশ গড়তে প্রধানমন্ত্রীর পাশে থাকবো: মাহিয়া মাহি

প্রকাশঃ ২০২৩-০১-১৫ - ১৬:১৬

বিনোদন ডেস্ক : বৈষম্যমুক্ত দেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থাকবেন বলে জানিয়েছেন চলচ্চিত্র নায়িকা মাহিয়া মাহি। শনিবার দুপুরে নবাবগঞ্জ সরকারি কলেজ মাঠে আয়োজিত চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে শেখ হাসিনার মহাসমাবেশ ও ১ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জের দুটি আসনের উপ-নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে প্রতিনিধি সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

মাহিয়া মাহি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল, এই দেশ হবে বৈষম্যমুক্ত। সেই অসমাপ্ত স্বপ্নকে যিনি চালিয়ে নিয়ে যাচ্ছেন, তিনি শেখ হাসিনা। তিনি রাজনৈতিক, সামাজিক, অর্থনৈতিক বৈষম্য দূর করতে ধারাবাহিকভাবে ২০০৮ সাল থেকে ২০২৩ সাল পর্যন্ত ১৪ বছর কাজ করছেন। এর আগেও ১৯৯৬ সাল থেকে ২০০৫ সাল পর্যন্ত মোট ১৯ বছর অক্লান্ত পরিশ্রম করেছেন তিনি।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও রাজশাহী বিভাগের আহ্বায়ক মাহি আরও বলেন, প্রধানমন্ত্রীর বৈষম্যমুক্ত দেশ গড়ার এই সংগ্রামে আমরা তাকে সাহায্য করব, তার পাশে থাকবো। আরও একবার তার প্রতীককে জয়যুক্ত করব এবং সেটি করবো আমাদের চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) ও চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে নৌকার বিজয় উপহার দেওয়ার মাধ্যমে।