সাতক্ষীরায় গাঁজাসহ র‌্যাবের হাতে আটক ১

প্রকাশঃ ২০২১-০৮-২৯ - ০৮:৪৮

ইউনিক প্রতিবেদক:

সাতক্ষীরা হতে গাঁজাসহ ০১ ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। শনিবার (২৮ আগস্ট) পৌনে ১২ টায় জেলার কলারোয়া থানার বাকশা ভিনের তালুক গ্রামস্থ এলাকা হতে মাদক ব্যবসায়ী মোঃ আশরাফ হোসেনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব-৬।

র‌্যাব-৬ সূত্র জানায়, তাদের (সাতক্ষীরা ক্যাম্প) এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, সাতক্ষীরা জেলার কলারোয়া থানাধীন বাকশা ভিনের তালুক গ্রামস্থ এলাকায় কতিপয় ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য (গাঁজা) ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদ ভিত্তিতে ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য দলটি সাতক্ষীরা জেলার কলারোয়া থানাধীন বাকশা ভিনের তালুক গ্রামস্থ জনৈক আজাদ মাস্টার এর বসত বাড়ীর পশ্চিম পাশে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে আসামী মোঃ আশরাফ হোসেন (৩০), পিতা- মৃত. আব্দুস সামাদ, মাতা- হাসনা ভানু, সাং- দক্ষিণ ভাতিয়ালী, ওয়ার্ড নং-০১, ইউপিঃ সোনাবাড়িয়া, থানা- কলারোয়া, জেলা- সাতক্ষীরাকে গ্রেফতারপূর্বক করে। পরবর্তীতে তার হেফাজত হতে ০১ (এক) কেজি গাঁজা, ০২টি সীমকার্ডসহ ০১টি মোবাইল ফোন জব্দ করে।

আটককৃত আসামীকে সাতক্ষীরা জেলার কলারোয়া থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন হয়েছে বলে জানিয়েছে র‌্যাব-৬।