সাতক্ষীরায় জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টে দেবহাটা চ্যাম্পিয়ন

প্রকাশঃ ২০১৭-১২-২০ - ১৭:৫৫

রাহাত রাজা, সাতক্ষীরা : সাতক্ষীরা সদর উপজেলা দলকে ১-০ গোলে পরাজিত করে জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের শিরোপা জিতেছে দেবহাটা উপজেলা দল।

বুধবার (২০ ডিসেম্বর) বিকালে সাতক্ষীরা স্টেডিয়ামে জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

উত্তেজনাপূর্ণ এ ম্যাচের প্রথমার্ধের আট মিনিটে স্ট্রাইকার সাব্বিরের দেয়া দুর্দান্ত গোলে ১-০’তে এগিয়ে যায় দেবহাটা উপজেলা দল। প্রথমার্ধ শেষ হয় ১-০ ব্যবধানে।

পরে সদর উপজেলা দল দ্বিতীয়ার্ধে গোল পরিশোধে মরিয়া হয়ে উঠলেও শেষ পর্যন্ত ব্যর্থ হয়। ফলে ১-০ গোলে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে দেবহাটা উপজেলা দল।

ম্যাচ শেষে সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের অধিনায়ক ও ম্যানেজারের হাতে ট্রফি তুলে দেন।

সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল মো. মহিউদ্দিনের সভাপতিত্বে ট্রফি প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাতক্ষীরার পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একেএম আনিছুর রহমান, দেবহাটা উপজেলা চেয়ারম্যান আব্দুল গনি প্রমুখ।

প্রসঙ্গত, গত ২৮ নভেম্বর জেলা প্রশাসনের আয়োজনে আটটি দলের অংশগ্রহণে সাতক্ষীরা স্টেডিয়ামে শুরু হয় জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৭।