কলেজছাত্রী অপহরণের অপরাধে মা-ছেলে আটক

প্রকাশঃ ২০১৮-০৩-০৫ - ১৬:৩৯

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি : ডুমুরিয়ায় কলেজছাত্রীকে তুলে নিয়ে জোর করে বিয়ে করার অপরাধে এক যুবক ও তার মাকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটে সোমবার দিবাগত রাতে উপজেলার শোভনা ইউনিয়নের মাদারতলা গ্রামে। এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে ডুমুরিয়া থানায় একটি অপহরণ মামলা করেছে।
পুলিশ সুত্রে জানা গেছে, ডুমুরিয়া উপজেলার শোভনা ইউনিয়নের বাদুরগাছা গ্রামের বিষ্ণুপদ সরদারের মেয়ে সম্পা রানী সরদার (১৭) পল্লীশ্রী বালিকা বিদ্যালয়ে পড়াশুনা করত। বিদ্যালয়ে আসা-যাওয়ার সময় মাদারতলা গ্রামের সুভাষ মিস্ত্রীর ছেলে সুদীপ্ত মিস্ত্রী (২৪) মেয়েটিকে প্রায়ই কু-প্রস্তাব দিতে থাকে। বিষয়টি নিয়ে সুদীপ্ত মিস্ত্রীর অভিভাবককে অবিহিত করেও কোন ফল হয়নি। এক পর্যায়ে মেয়েটি বাড়ি ছেড়ে তালা মহিলা কলেজে ভর্তি হয় এবং সেখানে থেকে পড়াশুনা করে। হঠাৎ গত ১লা মার্চ সম্পা বাড়িতে এলে সন্ধ্যায় বাড়ির নিকট থেকে তাকে অপহরণ করে নিয়ে যায় সুদীপ্ত ও তার সহযোগীরা। তিন দিন আটকে রাখার পর ৪ঠা মার্চ রাতে তাকে জোর করে বিবাহ করে। এ ঘটনায় বাদী হয়ে মেয়েটির বাবা বিষ্ণুপদ সরদার ডুমুরিয়া থানায় একটি অপহরণ মামলা করেন যার নং-০৪। মামলার তদন্তকারী অফিসার এস আই নিমাই চন্দ্র কুন্ডু জানান, কলেজছাত্রী অপহরণের ঘটনায় আসামী সুদীপ্ত মিস্ত্রী ও তার মা দুলালী রানী মিস্ত্রীকে (৪৪) গ্রেফতার করা হয়েছে এবং ভিকটিম সম্পাকে উদ্ধার করে মেডিক্যাল পরীক্ষার প্রক্রিয়া চলছে আর আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে। ##
ডুমুরিয়ায় গাজা সেবী আটক
ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি
ডুমুরিয়া থানা পুলিশ রোববার রাতে ১০গ্রাম গাজাসহ মোঃ মুরাদ গাজী (২০) নামের এক মাদক সেবীকে আটক করে আদালতে প্রেরণ করেছে। উপজেলার আন্দুলিয়া বাজারের মনিরুলের চা’র দোকান থেকে তাকে আটক করে। আটক মুরাদ বরুনা গ্রামের ফারুক গাজীর ছেলে। তার বিরুদ্ধে ডুমুরিয়া থানায় মাদক আইনে একটি মামলা রুজু হয়েছে যার নং-০৩/৫১। থানা পুলিশ গতকাল সোমবার সকালে তাকে আদালতে সোপর্দ করেছে।