দাকোপে এমপি এ্যাডঃ গ্লোরিয়া সরকার ঝর্ণা’র ত্রান বিতরন

প্রকাশঃ ২০২০-০৪-১৫ - ১৯:০২

আজগর হোসেন ছাব্বির : দেশের এই সংকটকালে সরকারের পাশাপাশি স্বচ্ছল ব্যক্তি ও প্রতিষ্ঠানকে দরিদ্র মানুষের পাশে দাড়াতে হবে। শেখ হাসিনার সরকার করোনা পরিস্থিতি মোকাবেলা ও দেশবাসীকে নিরাপদ রাখতে সব ধরনের প্রচেষ্টা অব্যহত রেখেছে।
বুধবার বেলা ১২ টায় খুলনার দাকোপ উপজেলাধীন লাউডোপ বুড়িরডাবুর মাধ্যমিক বিদ্যালয় চত্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কর্মহীন দরিদ্র পরিবারে দেওয়া খাদ্য সহায়তা বিতরন অনুষ্ঠানে সংরক্ষিত আসনের এমপি এ্যাডঃ গ্লোরিয়া সরকার ঝর্ণা এ কথা বলেন। অনুষ্ঠানে খুলনা জেলা প্রশাসক মোঃ হেলাল হোসেন বলেন, দেশের কোন মানুষ যাতে খাদ্য অভাবে না থাকে তার জন্য সরকার কাজ করে যাচ্ছে। তিনি ত্রান বিতরনে কোন দূর্ণীতি অনিয়ম সরকার সহ্য করবেনা উল্লেখ করে বলেন, সমাজের এক শ্রেণীর মানুষ আছে যারা ত্রান চাইতে অভ্যাস্ত না কিন্তু তারা খাদ্য সংকটে আছে, এমন মানুষদের ঘরে খাদ্য পৌছে দিতে হবে। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খুলনার পুলিশ সুপার এস এম শফিউল্লাহ, দাকোপ উপজেলা চেয়ারম্যান মুনসুর আলী খান, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল ওয়াদুদ, উপজেলা সহকারী কমিশনার ভূমি তারিফ উল হাসান, দাকোপ থানার অফিসার ইনচার্জ সফিকুল ইসলাম চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান গৌরপদ বাছাড়, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা আকতার, ইউপি চেয়ারম্যান সরোজিত রায়, মিহির মন্ডল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শেখ আব্দুল কাদেরসহ উপজেলার বিভিন্ন দাপ্তরিক কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ। অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে লাউডোপ ও কৈলাশগঞ্জ ইউনিয়নের ১০০ পরিবারের মাঝে পরিবার প্রতি ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল ও ১ পিচ করে সাবান বিতরন করা হয়।
অপরদিকে একই অনুষ্ঠানে পৃথক ১০০ পরিবারের মাঝে বেসরকারী টেলিভিশন চ্যানেল আই এর প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের পক্ষ চাল, ডাল, আলু ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করা হয়।