ফুলতলায় বেশী দামে পোল্ট্রি ফিড বিক্রি করায় ৩ ব্যবসায়ীকে জরিমানা

ফুলতলা (খুলনা) প্রতিনিধি// ফুলতলায় কিছুদিন ধরে গোখাদ্য ও পোল্ট্রি সামগ্রীর দাম অস্বাভাবিক হারে বেড়েছে। এমন পরিস্থিতিতে অতিরিক্ত মূল্যে পোল্ট্রির মালামাল বিক্রির অপরাধে তিন ব্যবসায়ীকে ৩৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। গতকাল বুধবার দুপুরে বাজারের জামিরা সড়কে এই অভিযান চালানো হয়। ফুলতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাদিয়া আফরিনের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।

ভ্রাম্যমান আদালত সুত্রে জানা গেছে, অভিযানকালে পোল্ট্রি ফিডের দোকানে ড্রাগ লাইসেন্স না থাকা এবং অতিরিক্ত মূল্যে মালামাল বিক্রি এবং মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখার অপরাধে ফুলতলার জামিরা সড়কের ফয়সাল পোল্ট্রি ফিডের মালিক মোঃ আনোয়ার হোসেনকে ২০ হাজার, শেখ এন্টারপ্রাইজের মালিক নাদিম শেখকে ৭ হাজার এবং ফিরোজ পোল্ট্রি ফিডের মালিক ফিরোজ হোসেনকে ৮ হাজার টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও সাদিয়া আফরিন বলেন, বাজারের পোল্ট্রি ব্যবসায়ীরা বেশি দামে ফিড বিক্রি করছে এমন অভিযোগের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় দোকানের মালিকেরা আমাদের কাছে যে রসিদ ও তালিকা দেন, তার থেকে খামারিদের কাছে তারা বেশি দামে বিক্রি করছে। এ ধরনের অভিযোগ আরও পাওয়া গেলে অভিযান চলমান থাকবে।